নাম, ঠিকানা, ফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে লগ ইন করতে হবে। তারপর প্রয়োজনীয় ওষুধগুলোর লিস্ট করে অর্ডার দিতে হবে। ব্যস বাকিটা শুধুমাত্র সময়ের ব্যাপার। কলিং বেলের শব্দ শুনুন ওষুধ গ্রহণ করুন তারপর মূল্য পরিশোধ করুন। বিস্তারিত জানতে কাস্টমার কেয়ারে ফোন দেয়া যাবে +৮৮০১৯৯৯৯৯৭৬০৩-৫ নাম্বারে।

আজ আপনার কি প্রয়োজন তা জানাতে নীচের ফর্ম পূরণ করুন।

Type this code below : captcha
 

ফার্মেসী.কম.বিডি অনলাইন ঔষধ ইকমার্স স্টোর এর ডাক্তারের প্রেসক্রিপশন অনুযায়ী প্রতিদিন / নিয়মিত আমরা আপনার বাসা অথবা অফিসে গিয়ে আপনার চাহিদা মত ঔষধ সরবরাহ করি। হঠাৎ করে একটি ঔষধ দরকার কিন্তু কাছের কোন ফার্মেসী তেই পাচ্ছেন না। অথবা এমন একটি ঔষধ এর প্রয়োজন যা চেনাজানা কোন ফার্মেসী তে পাচ্ছেন না। এমন সমস্যায় আমরা প্রায়ই পরি। এই ঔষধ ফার্মেসী-ফার্মেসী খুজতে খুজতে ঔষধের প্রয়োজনই শেষ হয়ে যায় বা খুব বেশি দেরি হয়ে যায়। ঘরে বসেই ফার্মেসি র পছন্দের ওষুধ হাতে পেতে আজই অনলাইনে থেকে কেনাকাটা করতে পারবেন।ওয়েবসাইট ছাড়াও হটলাইন নম্বরে (০১৯৯৯৯৯৭৬০৩-৫) ফোন করে ২৪ ঘণ্টা ঔষুধের অর্ডার করা যাবে। তবে সেগুলো ডেলিভারি চার্জ ছাড়াই বাড়ি পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি।

https://www.pharmacy.com.bd পরিচালিত হবে ঔষধ ব্যবসায় দীর্ঘদিনের অভিজ্ঞতা, এক দল সুদক্ষ কর্মী ও উন্নত সফটওয়্যার দিয়ে তাই ফার্মেসী.কম.বিডি থেকে ক্রয়কৃত ঔষধ যেমন হবে হবে সাশ্রয়ী তেমনি পাবেন উন্নতর সেবা যা আপনার জীবনকে করবে সহজতর।ফোন করে ২৪ ঘণ্টা ঔষুধের অর্ডার করা যাবে। তবে সেগুলো ডেলিভারি চার্জ ছাড়াই বাড়ি / নির্দিষ্ট ঠিকানায় পৌছে দেয়া হবে।“ফার্মেসী.কম.বিডি অনলাইন ঔষধ ইকমার্স স্ট র” বাংলাদেশের প্রথম হেলথ ই-স্টোর। এখানে আপনি ২৪ ঘন্টা ৩৬৫ দিন, যেকোনো সময়, যেকোনো স্থান থেকে পাবেন আপনার প্রয়োজনীয় যেকোনো ঔষধ বা স্বাস্থ্য বিষয়ক পন্য। এবং এর জন্য আপনাকে কোন ফার্মেসী বা দূরে কোথাও যেতে হবে না। আপনার ঘরে বসেই ইন্টারনেট এর সাহায্যে অনলাইনে আপনি কিনতে পারবেন এসব স্বাস্থ্য বিষয়ক পন্য।

Comments are closed.