মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস – Medicine Home Delivery Service

medicine delivery service in bangladesh

করোনার প্রকোপ যেন সবকিছুই বদলে দিয়েছে। করোনা রুখতে সামাজিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে সকলকে। এমন পরিস্থিতিতে, আপনার প্রয়োজনীয় মূহুর্তে আমরাই আপনার পাশে আছি এবং থাকবো। রোগীদের বিশ্বাস, আস্থা ও পরিতৃপ্তি নিশ্চিত করার জন্য ফার্মেসী.কম.বিডি ecommerce pharmacy এ সেবার মান, পরিবেশ নান্দনিকতা, মেডিকেল রেকর্ড পদ্ধতি ইত্যাদি জরুরী ভিত্তিতে ঔষধ হোম ডেলিভারি দেয়া হয়। নাম মাত্র ভেলিভারি চার্জ এর বিনিময়ে আমাদের অনলাইন ষ্টোর থেকে হোম ডেলিভারির সুযোগ উপভোগ করতে পারবেন। ওয়েবসাইট ছাড়াও হটলাইন নম্বরে (০১৯৯ ৯৯৯৭৬০৩ – ৫) ফোন করে ২৪ ঘণ্টা ঔষুধের অর্ডার করা যাবে ।

ঢাকাসহ সমগ্র বাংলাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আমরাই জরুরি ওষুধ ডেলিভারি করছি।  নিজ নিজ ঘরে অবস্থান করেও রোগী যেন তার প্রয়োজনীয় ওষুধ নির্বিঘ্নে পেয়ে যায় এটা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে আমাদের মেপুরো টিম। ইতিমধ্যে আমাদের  এ সেবা সার্ভিস চালু হওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলের অনেকেই উপকৃত হয়েছেন এবং সর্বমহলে প্রশংসিত হয়েছে। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাসের জন্য সাধারন মানুষকে ঘর থেকে বের না হওয়ার জন্য সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছে। অন্যদিকে করোনা আতংকে অনেকেই ঘর থেকে বের হতে ভয় পাচ্ছে। এমন অবস্থায় এই সার্ভিস এর মাধ্যমে সাধারন জনগণের উপকারে তিনি এ সেবা দিয়ে আসতেছে।

নাম, ঠিকানা, ফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে লগ ইন করতে হবে। তারপর প্রয়োজনীয় ওষুধগুলোর লিস্ট করে অর্ডার দিতে হবে। ব্যস ! বাকিটা শুধুমাত্র সময়ের ব্যাপার। কলিং বেলের শব্দ শুনুন ওষুধ গ্রহণ করুন তারপর মূল্য পরিশোধ করুন।

সহজ ৫ ধাপে অর্ডার প্রক্রিয়া 

১. প্রেসক্রিপশন এর ছবি তুলে অথবা স্ক্যান করে আপলোড করুন।
২. আমাদের ফার্মাসিস্ট আপনার প্রেসক্রিপশন পেয়ে আপনার দেয়া ফোন নাম্বারে যোগাযোগ করবে। ( সকাল ১০টা থেকে রাত ১০টা )
৩. ফার্মাসিস্ট আপনার সাথে কথা বলে ঔষধ সিলেক্ট করে অর্ডার কনফার্ম করবে।
৪. নির্দিষ্ট সময়ে আপনার ঔষধ/পণ্য ডেলিভারী নিন।
৫. ঔষধ ডেলিভারীর সময় আপনার প্রেসক্রিপশন প্রদর্শন করুন।

 

 

আমাদের প্রশিক্ষিত টিম আপনার অর্ডারকৃত ঔষধ পৌঁছে দিচ্ছে আপনার দরজায়। নিয়মিত ঔষধ সেবনকারী দের জন্য থাকছে বিশেষ প্যাকেজ। প্রতিমাসের ঔষধ সময় মত আপনার হাতে বুঝে পেতে আমাদের কল সেন্টার এ যোগাযোগ করুন।  ঢাকা শহরের যেকোনো এলাকায় দ্রুততম সময়ে ঔষধ সামগ্রী ডেলিভারী। কোনোরকম শর্ত ছাড়াই আমরা ঔষধ সামগ্রী ডেলিভারী করে থাকি। ঢাকার বাইরে ঔষধ সামগ্রী ডেলিভারি পেতে আমাদের কল সেন্টার এ যোগাযোগ করুন।

The best Medicine Home Delivery Service in Bangladesh.

error: Alert: Content Copying is protected !!