ঔষধ হোম ডেলিভারি – আপনার সেবায় ঘরে ঔষধসেবা পৌঁছে দিচ্ছে ।

ঔষধ হোম ডেলিভারি
“ফার্মেসী.কম.বিডি “ সর্বনিম্ন ৫০০ টাকার অর্ডার পেলেই এই সেবা পৌঁছে দেওয়া হবে।  অর্ডার দেয়ার ২৪ ঘণ্টার মধ্যে আমরা আপনার বাসা অথবা অফিসে গিয়ে আপনার চাহিদা মত ঔষধ সরবরাহ করি। আমাদের চেষ্টা থাকবে যত দ্রুত সম্ভব ডেলিভারি দেয়া। প্রাথমিকভাবে সকাল ৮ টা থেকে রাত ৮টা পর্যন্ত সেবাটি চালু করা হয়েছে। ধীরে ধীরে দিনরাত ২৪ ঘণ্টাই চালু রাখা হবে এই সেবা।

ঔষধের প্যাকেটের গায়ে লেখা সরবচ্চ খুচরা মূল্যের (এমাআরপি) অতিরিক্ত যাতায়াত ভাড়া বাবদ স্থানাভেদে ৫০ টাকা চার্জ করে থাকি। এক হাজার টাকা উপরে কোন আদেশ পরিমাণ  এখন ফ্রি ডেলিভারি পুরো দেশব্যাপী।
এছাড়াও নিম্নোক্ত ভাবেও অর্ডার করতে পারেনঃ
১) আপনার প্রয়োজনীয় ঔষধ এর তালিকা আমাদেরকে ইনবক্স করুন আমাদের ফেসবুক পেজে  এ  অথবা কল করুনঃ 8801999997603 -5 এই নম্বরে।
২) আপনার ফোন নাম্বার এবং ঠিকানা আমাদেরকে পাঠান। কোনো গ্রাহক টেলিফোনে কিংবা ই-মেইলে অর্ডার দিলেই ঘরে বসেই পেয়ে যাবেন প্রয়োজনীয় ঔষধ অথবা অন্য কোনো ফার্মেসি পণ্য বা ডিভাইস।
৩) ২৪ ঘণ্টার র মধ্যে পুরো দেশব্যাপী পেয়ে যান আপনার অর্ডার ঘরে বসেই। আমরা বড় পরিমাণ অর্ডার জন্য জন্য ৫ – ৮ % শতাংশ ডিসকাউন্ট এবং দেশব্যাপী ফ্রি ডেলিভারি প্রদান করি।
৪) অনলাই‌নে ঔষধ কিন‌তে প্রেস‌ক্রিপশন এর ছ‌বি তু‌লে অথবা স্কান ক‌রে আমা‌দের ওয়েবসাইট অথবা ফেসবুক পেই‌জের পাঠি‌য়ে দিন। আমা‌দের অ‌ভিজ্ঞ ফার্মা‌সিস্ট প্রেস‌ক্রিপশন দে‌খে ঔষধ রে‌ডি ক‌রে দি‌বেন।
৫) ঔষধ কিন‌তে প্রেস‌ক্রিপশন এর ছ‌বি তু‌লে অথবা স্কান ক‌রে আপনি আমা‌দের  ইমেইল করতে পারেন info @ pharmacy .com. bd ।
ঢাকা অথবা কোন বিভাগীয় শহরের  ঘরের দরজায় প্রয়োজনীয় ঔষধ পৌঁছে দেওয়ার সেবা চালু করেছে ফার্মেসী.কম.বিডি।  ফার্মেসী.কম.বিডি এক হাজার (১০০০ +) টাকা উপরে কোন আদেশ পরিমাণ এখন ফ্রি ডেলিভারি পুরো দেশব্যাপী ফার্মেসি পণ্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে। আর এ জন্য সেবাগ্রহণকারীকে দিতে হচ্ছে না কোনো বাড়তি চার্জ।
আমরা বড় পরিমাণ অর্ডার জন্য জন্য ৫ – ৮ % শতাংশ ডিসকাউন্ট এবং দেশব্যাপী ফ্রি ডেলিভারি প্রদান করি। আমাদের এই যাত্রায় আপনাদের মতামত, উপদেশ ও সহযোগিতা চাই।

আপনার সেবায় ঘরে ঔষধসেবা পৌঁছে দিচ্ছে

 

অর্ডার দিতে যোগাযোগ করতে পারেন : +8801999997603 -5 ।
ইমেইলঃ info(at)pharmacy.com.bd  ।
আপনাদেরকে অনেক ধন্যবাদ।
সবাই সুস্থ থাকুন।
error: Alert: Content Copying is protected !!