ফার্মেসী.কম.বিডি – অনলাইন মেডিসিন ঔষধ হোম ডেলিভারি সার্ভিস।

অনলাইন মেডিসিন ঔষধ হোম ডেলিভারি

ফার্মেসী.কম.বিডি সারা বাংলাদেশ জুড়ে সুবিধামত প্রেসক্রিপশনের ওষুধ এবং অন্যান্য স্বাস্থ্যের বিভিন্ন ধরণের পণ্য হোম ডেলিভারির মাধ্যমে সরবরাহ করি। এমনকি দ্বিতীয় এবং তৃতীয় পর্যায়ের শহর এবং গ্রামীণ গ্রামগুলিতে এখনকার সর্বশেষ ওষুধের অ্যাক্সেস থাকতে পারে। যেহেতু আমরা বেশিরভাগ ওষুধের সাধারণ বিকল্পগুলি অফার করি, অনলাইন ক্রেতারা উল্লেখযোগ্য সঞ্চয়গুলি আশা করতে পারে। আমরা ওষুধের জন্য একটি বৈধ প্রেসক্রিপশন আপলোড সঙ্গে, বিভিন্ন স্থানে ঔষধ এবং সাধারণ পণ্য সুবিধাজনক হোম ডেলিভারি অফার।

  • ঘরে বা অফিসে ঔষধ ডেলিভারি সার্ভিস।
  • সর্বোচ্চ ২৪ ঘণ্টায় ক্যাশ অন ডেলিভারির টাকা পরিশোধ!
  • ব্যাংক, বিকাশের মাধ্যমে ক্যাশ অন ডেলিভারির টাকা পরিশোধ!
  • ঢাকা এবং খুলনা মহানগরীতে নিজস্ব তত্বাবধানে ডেলিভারি সেবা প্রদান!
  • ঢাকার পাশাপাশি খুলনা মহানগরীতে ক্যাশ অন ডেলিভারির সুবিধা!
  • ফেরত বা বাতিল হওয়া পণ্য অফিসে পৌঁছে দেবার ব্যবস্থা সম্পূর্ণ ফ্রি!
  • ডেলিভারি সেবার জন্য রেজিস্ট্রেশন সম্পন্ন করলেই সারপ্রাইজ গিফট !

আমাদের মাধ্যমে ঢাকা শহরের যেকোনো প্রান্ত থেকে ঘরে বা অফিসে বসে ঔষধের হোম ডেলিভারি পেতে পারেন। অর্ডার দেয়ার ২৪ ঘণ্টার মধ্যে আমরা আপনার বাসা অথবা অফিসে গিয়ে আপনার চাহিদা মত ঔষধ সরবরাহ করি। আমাদের চেষ্টা থাকবে যত দ্রুত সম্ভব ডেলিভারি দেয়া।  তাই আমরাই সবচেয়ে সুলভে ভালো ওষুধ সরবরাহ করি।

অনলাই‌নে ঔষধ কিন‌তে প্রেস‌ক্রিপশন এর ছ‌বি তু‌লে অথবা স্কান ক‌রে আমা‌দের ওয়েবসাইট অথবা ফেসবুক পেই‌জের পাঠি‌য়ে দিন। আমা‌দের অ‌ভিজ্ঞ A গ্রেড ফার্মা‌সিস্ট প্রেস‌ক্রিপশন দে‌খে ঔষধ রে‌ডি ক‌রে দি‌বেন।

আমাদের মেইল অর্ডার ফার্মাসি আপনাকে আপনার সমস্ত ঔষধগুলি সময় বা গুণগত কোনও চুক্তিতে বিনাশ ছাড়াই অর্ডার করার সুবিধা প্রদান করে। ফার্মেসী.কম.বিডি –এ, অত্যন্ত সুবিশাল এবং hassle free হওয়ার জন্য ভালভাবে স্বীকৃত। আমরা আপনাকে গোপনীয়তা এবং সহজতম এবং উচ্চমানের অর্ডার প্রক্রিয়াকরণের সম্পূর্ণ নিরাপদ এনক্রিপশন প্রযুক্তি ব্যবহার করি। আমরা সেরা রোগীর যত্ন প্রদান করি এবং প্রতিটি অর্ডারের জন্য আমাদের অনলাইন ফার্মেসিতে যোগ্যতাসম্পন্ন ফার্মাসিস্ট আছে। আমরা পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ এবং বায়োড্রাগ্রেডযোগ্য প্যাকেজগুলিতে শুধুমাত্র পরিবেশগতভাবে উপযোগী পদ্ধতিতে কাজ করার অঙ্গীকারের অংশ হিসাবে ঔষধ সরবরাহ করি।

error: Alert: Content Copying is protected !!